নতুন বউয়ের চোখের জলে ভিজে গেল মেক-আপ, বেরিয়ে এলো যুবতীর আসল মুখের রং, ভিডিও

ভাইরাল ছবি বা ভিডিও এখন সবটাই ট্রেন্ডিং, তা সে সালের বদল হোক বা দশকের বদল হোক৷ এই ট্রেন্ড এখন জারি৷ ২০২১ তেও যা বোঝা যাচ্ছে বাজার কাঁপাবে এইসব মিম বা ভিডিওগুলো৷ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিভিন্ন আলাদা হ্যান্ডেল থেকে এইসব ভিডিও নিয়মিত আপলোড করা হয়৷

এটাকেই জনপ্রিয় হওয়ার প্ল্যাটফর্ম হিসেবে ধরে নেওয়া হয়েছে৷ বিভিন্ন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ভিডিওগুলি দিয়ে যেরকম ভিউজ হয় তার একটা নির্দিষ্ট দর্শক সংখ্যা পেরোনোর পরেই তারা টাকাও উপার্জন করেন।

বর্তমান যুগে টেলিভিশনের থেকেও বেশি জনপ্রিয় এবং বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়া ভিডিওগুলি এখন মানুষের কাছে বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম।

নিজেদের ব্যস্ত সময়ের মাঝেই আমাদের একঘেয়ে জীবনের প্রতি তখন যেনো চলে আসে বিতৃষ্ণা, তাই সেখান থেকে বেরোনোর জন্য জীবনকে তখন দিতে ইচ্ছে করে কিছুটা ভিন্ন স্বাদের আশ্বাস। তাই সেই মনোরঞ্জন এবং সাময়িক বিনোদনের জন্য আমাদের সোশ্যাল মিডিয়ার সাহায্য নিতে হয়। কখনো কখনো এইসব ভিডিও নির্মল আনন্দের জন্য তৈরি হয়।

বিয়ে মানেই দুই মানুষের মিলন। দুটি আত্মার মিলন। তবে এখন বিয়ে মানেই ডেস্টিনেশন ওয়েডিং, বিয়ে মানেই প্রি-ওয়েডিং শুট, একে অপরকে টেক্কা দেবার চিন্তা। তবে এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, বিয়ে মানেই সাজগোজ।

হ্যাঁ এই সাজগোজ করার জন্য এখন আমরা মেকআপ আর্টিস্টের সাহায্য নি। যে মেকআপ আর্টিস্ট যত সুন্দর সাজাতে পারবে, তার রেট তত বেশী। তবে একজন থাকেন যারা, এত উগ্র মেকআপ করে দেন, যে পরে মেকাপ ধুয়ে দেবার পর কনের আসল রূপ কেউ চিনতে পারেন না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা এই কথাটিকে যথাযথ প্রমাণ করে দেবে। ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, সদ্য বিয়ে করা একজন দম্পতি গাড়ি করে যাচ্ছে। কিন্তু নতুন বউ মাঝরাস্তায় ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লে চোখের জলে হোক অথবা ঘামে তার মুখ থেকে গলে গলে পড়ে যায় বিয়ের সমস্ত মেকআপ। পাশে বসা তার স্বামী স্ত্রী পেপার দিয়ে চোখের জল মুছিয়ে দিতেই বেরিয়ে পড়ে বউ এর আসল রূপ।

এই ঘটনাটিকে দেখে যখন সকলে হাসাহাসি করতে থাকে, তখন ঘুম থেকে উঠে পড় সদ্য বিবাহিত স্ত্রী। সকলকে হাসতে দেখে সে কিছুটা অবাক হয়। কিন্তু যখন মোবাইল স্ক্রিনে চোখ পরে যখন বুঝতে পারে হাসির আসল কারণ। তখনই সে হেসে ফেলে। কিন্তু যতোই হাসির ভিডিও হিসাবে এটিকে প্রতিস্থাপন করা হোক না কেন, এটি অত্যন্ত একটি শিক্ষনীয় বিষয়। এই ভিডিও প্রকাশ্যে আসা মাত্র তুমুল ভাইরাল হয়।