নতুন বউকে কোলে নিতে গিয়ে সপাটে আছাড় খেয়ে চিৎপটাং বর (ভিডিও)

আজকাল দিনে বেশিরভাগ মানুষই সোশ্যাল মিডিয়ার উপর নির্ভরশীল। ঘুরতে ফিরতে কাজের ফাঁকে সোশ্যাল মিডিয়া ছাড়া একদমই চলেনা। আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই মানুষ নিত্য নতুন জিনিস দেখতে পায়। কারোর কোনো প্রতিভাই হোক বা কোন মজার ভিডিও সবই ধরা পড়ে সোশ্যাল মিডিয়ায়।

কোন ছবি হোক বা ভিডিও সকলেই নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন। আর সেই ভিডিও যদি হয় মজার তাহলে তা ভাইরাল হতে খুব একটা বেশি সময় নেয় না। সম্প্রতি একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে রীতিমতো হেসে লুটোপুটি খাচ্ছে নেটাগরিকগণ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, সদ্য বিবাহিত এক দম্পতি। তবে, শারীরিক গঠনের দিক দিয়ে বর এর চেয়ে কনে স্বাস্থ্যবানই বটে। কিন্তু নতুন বউকে কোলে নেওয়ার শখ কার না থাকে বলুন তো দেখি? আর তাই বর বাবাজি ও বেশ আনন্দের সঙ্গে বউকে কোলে তুলতে গেল।

আর ঠিক তুলতে যাওয়ার মুহূর্তেই পিছলে পরে বউকে নিয়ে পুরো চিৎপট্যাং। স্বাস্থ্যবান বউকে কোলে নিয়ে তাল সামলাতে পারেনি সে। ঘটনাটি ঘটা মাত্রই আসেপাশের সেখানে উপস্থিত থাকা লোকজন সকলেই একেবারে হেসে লুটোপুটি খেতে থাকে। আর ভিডিওটি প্রকাশ্যে আসতেই নেটবাসীও রীতিমতো হেসে গড়াগড়ি খাচ্ছেন।