ক্রিকেট ছেড়ে সন্ন্যাস নিলেন ধোনি ! ক্যাপ্টেন কুলের নতুন অবতার নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া

ভারতীয় ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার তথা ক্যাপ্টেন যদি কেউ থেকে থাকে তাহলে সেটি হল মহেন্দ্র সিং ধোনি। তাঁর ক্রিকেট প্রতিভার কথা জানেন না এমন কেউ ভারত তথা বিশ্বে নেই। রাঁচির এক অল্প পরিচিত অঞ্চলের ছেলে যে ভবিষ্যতে ভারতের মুখ উজ্জ্বল করবে সেটা অনেকেই হয়তো কল্পনা করতে পারেননি।

তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। মাঝে মধ্যেই কোনো না কোনো বিষয় খবরের শিরোনামে থাকে ক্যাপ্টেন কুল। সম্প্রতি স্টার স্পোর্টস নামের একটি টুইটার একাউন্ট থেকে ধোনির একটি ছবি পোস্ট করা হয়েছে যা দেখে রীতিমতো অবাক নেটবাসী।

এমনকি ছবিটি শেয়ার করে ক্যাপশনেও লেখা হয় যে, ‘ধোনির এই নতুন চেহারাটি দেখে আমরা সকলেই অবাক, যা ইন্টারনেটে আতঙ্ক সৃষ্টি করতে পারে। আপনি কি মনে করেন?’। কিন্তু কি এমন ছবি যার কারণে রীতিমতো তাজ্জব সকলে?

ছবিটিতে দেখা যাচ্ছে যে, ধোনি একেবারে নেড়া হয়ে গেছেন। আর সেই দেখে অনেকেই ভাবছেন যে, তাহলে কি তিনি সংসার ত্যাগ করে সন্ন্যাসী হয়ে যাচ্ছেন? কিন্তু সূত্রের খবর বলছে কোনো একটি বিজ্ঞাপনের জন্যই তিনি এই লুকে রয়েছেন। তবে, এই ছবি দেখে মনে করা হচ্ছে যে, এটি কোনো মার্শাল আর্ট ক্যাম্পের। সম্প্রতি ধোনির এই নতুন লুকের ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।