রিজভীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি দিকে যাচ্ছে!

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী করোনা আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হওয়ার পর সেখানে কোভিড ইউনিটে ১৩০৫ নম্বর কেবিনে চিকিৎসা চলছে। এখন তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

সোমবার (২২ মার্চ) বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।ডা. রফিকুল ইসলাম বলেন, তার জ্বর এখন নাই। খাবার রুচিও আগের চেয়ে কিছুটা বাড়ছে তবে তার শরীর খুব দুর্বল এবং ডায়াবেটিস বেড়েছে। ফুসফুসে সামান্য ইনফেকশন রয়েছে। আগামী দু-একদিনের মধ্যে ফুসফুসের সিটিস্কেন করা হবে। এছাড়াও তার কাশিও কিছুটা কমেছে। অক্সিজেন লেভেলের উন্নতি হয়েছে।

রিজভীর আশু রোগমুক্তি কামনায় তার ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার পরিবারের পক্ষ থেকে দলীয় নেতাকর্মী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। উল্লেখ্য বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগার পর গত বুধবার তার করোনা টেস্ট করলে পজিটিভ রিপোর্ট আসে। পরে বৃহস্পতিবার উন্নত চিকিৎসার জন্য তাঁকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলের মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা তার শারীরিক অবস্থা ও চিকিৎসার সার্বক্ষনিক খোঁজ খবর নিচ্ছেন।