শপথ গ্রহণ পর পরেই গ্রেফতার ৪ ইউপি চেয়ারম্যান

arrested-chairmen-ups

সদ্য নবনির্বাচিত ৪ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ পরেই গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনাটি ঘটেছে রাঙামাটি জেলায়। গত মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ে শপথ গ্রহণ করার জন্য এসেছিলেন তারা । জেলা প্রশাসক কার্যালয়ে শপথগ্রহণ পরেই তাঁদের গ্রেফতার করা হয়। রাঙামাটির জেলা প্রশাসক পুলিশ সুপার মীর মোদাছ্ছের হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছনে।

গ্রেফতারকৃতদের মধ্যে হলেন,কানন চাকমা তিন রাঙামাটি সদর উপজেলার কুতুকছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হন , এছাড়াও নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়ন এর চেয়ারম্যান অমল কান্তি চাকমা এবং বুড়িঘাট ইউনিয়ন এর চেয়ারম্যান প্রমোদ খীসা ও সাবেক্ষ্যং ইউনিয়ন এর চেয়ারম্যান সুপম চাকমা।

যতদুর জানা যায়, যে নবনির্বাচিত চেয়ারম্যানরা নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা হত্যা মামলার ওয়ারেন্ট তালিকা ভুক্ত আসামি। এবং আরও জানা যায়, যে গ্রেফতারকৃতরা সবাই নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার ওয়ারেন্ট তালিকা ভুক্ত আসামি। ২০১৮ সালে উপজেলা পরিষদ চত্বরেই আসামীগন গুলি করে হত্যা করা হয় শক্তিমান চাকমাকে। পুলিশ জানায় যে আমরা তাঁদের গ্রেপ্তারের পর আদালতে সোপর্দ করেছি।

নিউজ ঃ bd24live