বিপিএলে যোগ দিয়ে মুজিব উর রহমান বলেন ‘শতভাগ উজাড় করে দিব’

এবারের বিপিএলে বরিশালের হয়ে যোগ দিলেন মুজিব উর রহমান
বরিশাল দলের হয়ে বিপিএলে খেলতে আমি মুখিয়ে আছি। আমাদের অনেক ম্যাচ বাকি আছে। এই ম্যাচগুলো জিততে শতভাগ উজাড় করে দিব। সামনের ম্যাচগুলো জিততে চাই।
প্লেয়ার্স ড্রাফটের আগেই ডিরেক্ট সাইনিংয়ে মুজিবকে দলভুক্ত করে ফরচুন বরিশাল। তবে বিপিএলে যোগ দিলেন একটু দেরিতেই। কারণ এতদিন যুক্ত ছিলেন জাতীয় দলের সেবায়। নেদারল্যান্ডসের বিপক্ষে আফগানিস্তানের তিন ওয়ানডের সিরিজ শেষে আপাতত আর মুজিবের জাতীয় দলের ব্যস্ততা নেই।
তাই ২০ বছর বয়সী এই ক্রিকেটার সোজা চলে এলেন বিপিএলে। মুজিবকে ছাড়াই বরিশাল খেলেছেন তিনটি ম্যাচ। তার মধ্যে একটি ম্যাচে জিতলেও দুটি ম্যাচে জুটেছে পরাজয়। দলকে জয়ের ছন্দে ফেরাতে মরিয়া মুজিব জানালেন, নিজের শতভাগ উজাড় করে দিতে প্রস্তুত।
বিপিএলে খেলতে মুখিয়ে আছেন জানিয়ে মুজিব আরও বলেন, ‘বরিশাল দলের হয়ে বিপিএলে খেলতে আমি মুখিয়ে আছি। আমাদের অনেক ম্যাচ বাকি আছে। এই ম্যাচগুলো জিততে শতভাগ উজাড় করে দিব। তিনটি ম্যাচেই নজর রেখেছি। দুটি ম্যাচ আমরা হেরে গেছি। কিন্তু ছেলেরা অনেক ভালো খেলেছে। সামনের ম্যাচগুলো জিততে চাই।’

মুজিবের ঢাকা পৌঁছানোর খবর জানিয়ে ফরচুন বরিশাল তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে লিখেছে, ‘ঢাকা এসেই মুজিব উর রহমান বললেন, ফরচুন বরিশালের বাকি সব ম্যাচ জিততে চান। তিনি জানালেন, অনেক প্রত্যাশা নিয়ে বরিশাল দলে খেলতে এসেছেন।’

বরিশাল তাদের পরবর্তী ম্যাচ খেলবে ২৯ জানুয়ারি, চট্টগ্রামে। এই ম্যাচে দলটির প্রতিপক্ষ খুলনা টাইগার্স।