টুইটের এ লিটনকে প্রশংসাইয় পঞ্চমুখ ডু প্লেসি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স যেন তারকাদের মিলনমেলা। ফাফ ডু প্লেসি, মঈন আলী, সুনীল নারাইনের মত বিশ্ব কাঁপানো ক্রিকেটাররা এবার এই দলে। আছেন লিটন দাস, মুস্তাফিজুর রহমানের মত দেশি তারকারাও।
৩ ম্যাচে ৩ জয় নিয়ে কুমিল্লা রীতিমত উড়ছে। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটি এখন পর্যন্ত কোনো ম্যাচই হারেনি। সোমবার (৩১ জানুয়ারি) হাই ভোল্টেজ ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হয়েছিল কুমিল্লা। ডু প্লেসি, লিটনদের পারফরম্যান্সে ৫২ রানের দাপুটে জয় পায় দলটি।
এই জয়ে মূল অবদান ছিল ফাফ ডু প্লেসির। অবদান ছিল লিটনেরও। দ্বিতীয় উইকেটে দুজনের দৃঢ়চেতা ব্যাটিং কুমিল্লার জয়ের পথ গড়ে দেয়। ম্যাচ শেষে লিটনের প্রশংসা করেন ডু প্লেসি।

ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠান কিংবা সংবাদ সম্মেলন নয়, ডু প্লেসি নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে প্রশংসা করেছেন লিটনের। ৩০ জানুয়ারি ডু প্লেসিকে নিয়ে একটি টুইট করেছিলেন লিটন। দুজনের অনুশীলনের ছবি সংযুক্ত করে লিটন লিখেছিলেন, ‘কালকের (৩১ জানুয়ারি) ম্যাচকে সামনে রেখে ডু প্লেসির সাথে দারুণ একটি অনুশীলন সেশন কাটালাম। ক্রিকেটের একজন কিংবদন্তিকে সতীর্থ হিসেবে পাওয়া অনেক সম্মানের।’

লিটনের সেই টুইট রি-টুইট করে ডু প্লেসি সোমবার ম্যাচের পর লিখেছেন, ‘হেই ব্রাদার, ইউ আর অ্যা টপ ম্যান। তোমার আন্তর্জাতিক ক্যারিয়ারের জন্য শুভকামনা থাকবে। দক্ষিণ আফ্রিকা সিরিজে তোমার পারফরম্যান্সে আমার দৃষ্টি থাকবে।’ সেই টুইটে ভালোবাসার ইমোজিও ব্যবহার করেছেন ডু প্লেসি।