কুমিল্লা আজকে সবচেয়ে শক্তিশালী টিম নিয়ে নামছেঃ বোলিংয়ে কুমিল্লা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের ১৮তম ম্যাচে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ম্যাচে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস।
এই ম্যাচে চট্টগ্রামের একাদশ অপরিবর্তিত রয়েছে। তবে ৪টি পরিবর্তন এসেছে কুমিল্লার একাদশে। প্রথমবারের মত একাদশে দেখা যাবে মঈন আলী ও সুনীল নারাইনকে। তাদের সুযোগ করে দিতে জায়গা হারিয়েছেন করিম জানাত ও ক্যামেরন ডেলপোর্ট।
এছাড়া একাদশ থেকে বাদ পড়েছেন শহিদুল ইসলাম ও আরিফুল হক। তাদের জায়গায় সুযোগ পেয়েছেন সুমন খান ও মাহিদুল ইসলাম অঙ্কন।

দুই দলের প্রথম লেগের ম্যাচে দাপুটে জয় পেয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই ম্যাচ তাই চট্টগ্রামের জন্য প্রতিশোধ নেওয়ার সুযোগ। ৭ ম্যাচ খেলে চট্টগ্রাম এখন পর্যন্ত জয় পেয়েছে ৩ ম্যাচে। ৪ ম্যাচ খেলা কুমিল্লা তিনটিতেই জয় পেয়েছে। এই ম্যাচ জিতলে আবারও শীর্ষে উঠবে কুমিল্লা। তবে শেষ চারের লড়াইয়ে টিকে থাকতে জয়ের জন্য মুখিয়ে থাকবে চট্টগ্রাম।
একনজরে দুই দলের একাদশ
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স
আকবর আলী, শামীম হোসেন পাটোয়ারি, আফিফ হোসেন ধ্রুব, বেনি হাওয়েল, মেহেদী হাসান মিরাজ, নাঈম ইসলাম (অধিনায়ক), উইল জ্যাকস, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, চ্যাডউইক ওয়ালটন ও নাসুম আহমেদ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স
ইমরুল কায়েস (অধিনায়ক), লিটন দাস, মাহিদুল ইসলাম অঙ্কন, নাহিদুল ইসলাম, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, সুমন খান, মাহমুদুল হাসান জয়, সুনীল নারাইন, মঈন আলী ও ফাফ ডু প্লেসি।