মুরগি কিনতে গিয়ে লাখোপতি!এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে।

মুরগি কিনতে গিয়ে লাখ টাকার মালিক হলেন এক ব্যক্তি। ঘটনাটি যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ড অঙ্গরাজ্যের। স্বামীকে বাজারে মুরগি কিনতে পাঠিয়েছিলেন স্ত্রী। তার স্বামী দোকানে গিয়ে ঘরে ফিরলেন লটারির টিকিট হাতে। আর এতেই ভাগ্য সুপ্রসন্ন হল। লটারিতে জিতে নিয়েছেন লাখ ডলার। এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে।

স্থানীয় সময় গত মঙ্গলবার মার্কিন সংবাদ সংস্থা ইউনাইটেড প্রেস ইন্টারন্যাশনাল এক প্রতিবেদনে জানায়, এক লাখ ডলারের জ্যাকপট পেয়েছেন মেরিল্যান্ডের হ্যাগারসটাউন শহরে বসবাসকারী এক দম্পতি। তবে নিরাপত্তা স্বার্থে তাদের নাম প্রকাশ্যে আনা হয়নি।

স্থানীয় সংবাদমাধ্যমকে এক লাখ ডলারের লটারি জেতা ওই ব্যক্তি জানিয়েছেন, রাতের খাবার তৈরির জন্য বাড়িতে মুরগি ছিল না। তাই তার স্ত্রী তাকে বাড়ির পাশের মার্টিনস স্টোরে পাঠান। সেখানে গিয়ে লটারির ভেন্ডিং মেশিনের ওপর তার চোখ আটকে যায়। ১০ ডলার দিয়ে একটি মেগা মিলিয়ন লটারির টিকিট ও ১০ ডলার দিয়ে আরো একটি স্ক্র্যাচ–অফ লটারির টিকিট কিনে ফেলে তিনি। ওই ব্যক্তি আরও জানান, ভেবে ছিলাম, অন্তত ১০ ডলারের ন্যূনতম একটি পুরস্কার পাব। তাতে লটারি কেনার অর্থ উঠে আসবে। কিন্তু ড্রয়ের পর দেখি, এক লাখ ডলারের পুরস্কার জিতে গেছি। একদিকে যেমন অবাক হয়েছি, আর খুব খুশি হয়েছি।

ওই দম্পতির কাছে প্রশ্ন রাখা হয়, পরিবার নিয়ে কোথাও ছুটি কাটানোর ইচ্ছে আছে। সেই কাজে এই অর্থের বেশিরভাগ ব্যয় হতে পারে। পরিবারের মাথার ওপর কিছু ঋণ আছে, তাই সেগুলো মিটিয়ে বাড়ি মেরামত করব, আর নতুন টিভি কিনব।
সূত্র : পুবের কলম