নোয়াখালীতে অটোরিকশা চুরি করে পালানোর সময় পুলিশ সদস্য আটক


নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের বটতলা অটোরিকশা চুরি করে পালানোর সময় এক পুলিশ সদস্যকে আটক করেছে স্থানীয়রা। আটকের পর স্থানীয়রা মারধর করে। পরে পুলিশ গিয়ে ওই পুলিশ সদস্যকে থানায় নিয়ে যায়।

রবিবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আটককৃত পুলিশ সদস্যের নাম জিয়া উদ্দিন পারভেজ (৩৩)। তিনি নোয়াখালী পুলিশ লাইন্সে কর্মরত আছেন। তবে তাৎক্ষণিক তার পদবি জানা যায়নি।

জানা গেছে, রবিবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে পুলিশ সদস্য জিয়া উদ্দিন পারভেজ উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলা বাজার থেকে একটি অটোরিকশা ভাড়া নেয়। একপর্যায়ে ওই অটোরিকশাযোগে পার্শ্ববর্তী চরফকিরা ইউনিয়নের বটতলা এলাকায় যায়। এ সময় অটোচালকের চোখে-মুখে মরিচের গুড়া ছিটিয়ে রিকশা ছিনিয়ে নেয়।

এ সময় ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে পুলিশ সদস্যকে হাতেনাতে আটক করে। পরে ঘটনাস্থল থেকে একটি মরিচের গুড়ার পলিথিন উদ্ধার করা হয়। সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন ঘটনাস্থলে যান। পরে স্থানীয়রা তাকে পুলিশের হাতে তুলে দেন।

এদিকে এ ঘটনার একটি লাইভ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, ওসি এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিতে বলেন। লিখিত অভিযোগ পেলে তিনি আসামির বিরুদ্ধে মামলা নেবেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন বলেন, যে ঘটনাটি ঘটেছে তা সত্য। সবার জন্য আইন সমান। আমরা বিস্তারিত খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।