মুশফিকের ‘আলহামদুলিল্লাহ’ মুহূর্তেই ভাইরাল

এক্সক্লুসিভ খেলা খেলাধুলা বাংলাদেশ

ভারতের বিপক্ষে প্রথমবারের মতো টি-টুয়েন্টিতে জয়লাভ করার পেছনের মূল নায়ক মিস্টার রান মেশিন খ্যাত উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম। দিল্লিতে অনুষ্ঠিত টি-টুয়েন্টির ইতিহাসে ঐতিহাসিক ১০০০তম ম্যাচে ঠাণ্ডা মাথায় দলকে নিয়ে গেলেন জয়ের বন্দরে।
রবিবার (৩ নভেম্বর) দিল্লির অরুন জেটলি (সাবেক ফিরোজ শাহ কোটলা) স্টেডিয়ামে হওয়া এই ম্যাচে মুশফিক ৮টি চার ও ১টি ছক্কায় ৪৩ বলে ৬০ রানে অ’পরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। এদিন ম্যাচ সেরার পুরস্কারও উঠে মুশফিকের হাতে।
এই জয় নিয়ে উৎসাহ যে কতটা তা বুঝা যায় মুশফিকুর রহিমের ফেসবুক পেজ থেকে দেয়া পোস্টে ভক্তদের রিসপন্স দেখে। ভারতকে হারানোর পরপরই মুশফিকুর রহিমের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি ছোট্ট পোস্ট দেয়া হয়। যেখানে মুশির একটি ছবির সঙ্গে শুধু লেখা হয়েছে ‘আলহা'ম'দুলিল্লাহ’।

বিস্ময়করভাবে পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে। মাত্র ৫ মিনিটে এতে লাইক পড়ে ৫০ হাজারের বেশি। শেয়ার হয় এক হাজার বারের বেশি।প্রসঙ্গত, টি-টুয়েন্টির ইতিহাসে ঐতিহাসিক ১০০০তম ম্যাচটিতে জিততে হলে বাংলাদেশের প্রয়োজন ছিল ২০ ওভারে ১৪৯ রান। মুশফিকের অসাধারণ ব্যাটিংয়ে ১৯ দশমিক ৩ ওভারে অর্থাৎ তিন বল বাকি থাকতেই ৭ উইকে'টে ভারতকে পরাজিত করে বাংলাদেশ।

স্কোর:
ভারত : ১৪৮/৬ (২০ ওভার)
বাংলাদেশ : ১৫৩/৩ (১৯.৩ ওভার)
ফলাফল : বাংলাদেশ ৭ উইকে'টে জয়ী।

Facebook Comments