দড়িতে ঝুলছিল স্বাস্থ্য কর্মকর্তা রাজিব আহমেদ, বিছানায় মেয়ের লা’শ

সিরাজগঞ্জের বাঙালা ইউনিয়নের একটি বাড়ি থেকে সাত বছরের মেয়ে ও স্বাস্থ্য কর্মকর্তা বাবার লা’শ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১২ মার্চ) দুপুরে ইউনিয়নের বিনায়েকপুর গ্রাম থেকে তাদের লা’শ উদ্ধার করা হয়। নিহতরা হলেন- উপজেলার বাঙলা ইউনিয়নের বিনায়েকপুর গ্রামের মো. আব্দুর রশিদ মাস্টারের ছেলে ও ধড়ইল ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের পরিদর্শক রাজিব আহমেদ (৪৬) ও তার সাত বছরের মেয়ে রাকা খাতুন। বিষয়টি নিশ্চিত করেছেন উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে রাজিব মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন। তবে পারিবারিক কলহের জেরেও এ ঘটনা ঘটতে পারে বলে তাদের ধারণা।

ওসি হুমায়ুন কবির বলেন, নিজ বাড়ির ঘর থেকে বাবা রাজিব আহমেদের ঝুলন্ত ও খাটের ওপর থেকে শিশু রাকার লা’শ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, মেয়েকে হত্যার পর বাবা আত্মহত্যা করেছেন। তিনি বলেন, বিকেলে লা’শ দুটি ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।