এক ফেসবুকের ‘কমেন্ট’ ঘিরে সংঘর্ষ, প্রা’ণ গেল ৩জনের

ফেসবুকে ‘আপ’ত্তিকর মন্তব্য’ করায় প্রতিপক্ষের হা’মলায় তিনজন নি’হত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও চারজন। ঘটনাটি ঘটেছে কাপাসিয়া এলাকা। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছেন থানা পুলিশ। কাপাসিয়া উপজেলার আড়াল এলাকায় গতকাল শনিবার (১২ মার্চ) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। নি’হতরা হলেন দক্ষিণগাঁও চরপাড়া এলাকার ২৬ বছর বয়সী ফারুক হোসেন, ১৮ বছর বয়সী নাঈম হোসেন ও ১৫ বছরের রবিন।

কাপাসিয়া থানার ওসি এ ফ এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল শনিবার ফেসবুকে কমেন্ট করাকে কেন্দ্র রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সনমানিয়া ইউনিয়নের দক্ষিণগাঁও চরপাড়া গ্রামের একদল যুবকের সঙ্গে মনোহরদী উপজেলার দৌলতপুর এলাকার একদল যুবকের সংঘর্ষ বাধে।

এ সময় ছু’রি ও দেশিয় অ’স্ত্রের এলোপাতারি আ’ঘাতে উভয় পক্ষের অন্তত সাত-আটজন গু’রুতর আ’হত হয়। মু’মূর্ষু অবস্থায় আহতদের কজনকে উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাঈম হোসেন (১৮) ও ফারুক হোসেনকে (২৬) মৃ’ত ঘোষণা করেন। আহত রবিনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অ’বনতি হলে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিনের মৃ’ত্যু হয়েছে।

তিনি আরও জানিয়েছেন, এ ঘটনায় জড়িত সন্দেহে মনোহরদীর কোচেরচর এলাকার বেলায়েত (২৩) ও দৌলতপুর এলাকার ফয়সালকে আ’টক করেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।