প্রেমিকসহ আবাসিক হোটেলে স্ত্রী, ধরে পুলিশে দিলেন স্বামী

পরিচয় গোপন করে প্রেমিককে নিয়ে আবাসিক হোটেলে উঠেছিলেন স্ত্রী। সেখানে ওঠার সময় হোটেলে তার প্রেমিককে স্বামী পরিচয় দেন তিনি। তবে বিপত্তি ঘটে তখনই যখন আসল স্বামী সেখানে গিয়ে হাজির হয়ে যান সেখানে। এরপরই শুরু হয় ধস্তাধস্তি। অবশেষে স্বামী তার স্ত্রীকে পরকীয়া প্রেমিকসহ পুলিশের হাতে তুলে দেন।

আজ মঙ্গলবার (২৪ মে) দুপুরে রাজশাহী মহানগরীর সাহেববাজার এলাকায় এই ঘটনা ঘটে। পরে তাদের বোয়ালিয়া মডেল থানায় নিয়ে যাওয়া হয়। ভুক্তভোগী স্বামী জানিয়েছেন, মিথ্যা কথা বলে রাজশাহীতে এসেছিলেন তার স্ত্রী। এরপর প্রেমিককে নিয়ে দুদিন ধরে আবাসিক হোটেলে ছিলেন। পুলিশ জানায়, রাজধানী ঢাকার একটি আর্থিক প্রতিষ্ঠানে চাকরি করেন ভুক্তভোগী ওই স্বামী এবং তার তার স্ত্রী দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ বাহাদুরপুরের সারোয়ার করিম ছোটনের (৩৫) সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত রয়েছেন।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, পরকীয়া করার সময় স্বামীর হাতে ধরা পড়েছেন এক তরুণী। এ সময় তার প্রেমিককেও আটক করা হয়। তাদের দুইজনকে থানায় নিয়ে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি। তিনি আরো বলেন, যদি তারা পরস্পর তালাক দিয়ে আলাদা থাকতে চান তাহলে সেটারও ব্যবস্থা করা হবে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা কিংবা অভিযোগ দায়ের করা হয়নি। তাদের পরিবারের সদস্যরা এলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।