শাওনের বাসায় এসি বিস্ফোরণ অল্পের জন্য রক্ষা পেলেন !

অভিনেত্রী মেহের আফরোজ শাওনের মায়ের বাসায় এসি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এই ঘটনায় কারো কোনো শারীরিক ক্ষতি হয়নি। আজ ভোর ৫ টায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

আজ দুপুরে  তিনি তার  ফেরিফাইড ফেসবুক আইডিতে লিখেছেন, আজ ভোর ৫ টায় গুলশান ১ এ আমার মা’র বাসায় আমার রুমের এসির বিস্ফোরণ হয়ে ভয়াবহ ভাবে আগুন ধরে গিয়েছিল। ফায়ার সার্ভিসের ২ টি টিমের প্রচেষ্টায় সে আগুন নেভানো সম্ভব হয়েছে। বাসার কারো কোনো শারীরিক ক্ষতি হয়নি তবে মানসিকভাবে সবাই বিপর্যস্ত। আর আমার ঘরের পর্দা, বই, খাটসহ সব পুড়ে গেছে!

শাওন আরো জানান, মাত্র ক’দিন আগেই নানাবাড়িতে বেড়াতে গিয়ে ছোটপুত্র নিনিত একাই ঐ ঘরে থেকেছে! আর পুত্রদ্বয়সহ আমি গেলে তো ও ঘরেই থাকি! আজ আমরা ওখানে থাকলে যে কি হতো এই ভেবে এখনো শিউরে উঠছি!

উল্লেখ্য, মেহের আফরোজ শাওন একজন বাংলাদেশি অভিনেত্রী, নৃত্যশিল্পী, সঙ্গীতশিল্পী, পরিচালক ও স্থপতি। তিনি বাংলাদেশী কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী ছিলেন। নৃত্যশিল্পী হিসেবে শাওন বাংলাদেশী শিশু শিল্পীদের জন্য রিয়েলিটি টেলিভিশন প্রতিযোগিতা নতুন কুঁড়িতে বিজয়ী হন।১৯৯৬ সালে হুমায়ূন আহমেদের নক্ষত্রের রাত ধারাবাহিক নাটকে অভিনয়ের মাধ্যমে তিনি অভিনয় জীবন শুরু করেন। অভিনয় জীবনে তিনি অনেক জনপ্রিয় নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেন। তার অভিনীত নাটক দর্শক মহলেও ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।