জাস্টিন বিবারের মুখের একপাশ অবশ হয়ে গেছে

বেশ কিছুদিন ধরে একের পর এক স্টেজ শো বাতিল করে আসছেন জনপ্রিয় কানাডিয়ান গায়ক জাস্টিন বিবার। তবে প্রথমদিকে শো বাতিলের কোনো কারণ জানাননি তিনি।

অবশেষে এই রকস্টার বিষয়টি প্রকাশ করেছেন।
বিবারের মুখের একপাশ সম্পূর্ণ ‘প্যারালাইসড’। অবশ হাওয়া অংশে চোখ ঠিক মতো কাজ করছে না, একইসঙ্গে কথাও বলতে খুব সমস্যা হচ্ছে তার। এক ধরনের মারাত্মক ভাইরাসের আক্রান্ত হওয়ায় এই জটিলতায় ভুগছেন বলে জানিয়েছেন তিনি।

সামাজিক মাধ্যমে ভিডিওবার্তায় নিজের এই বিরল রোগের কথা সবাইকে জানিয়েছেন জাস্টিন বিবার নিজেই। তিনি বলেন, ‘আমার শো বাতিল হওয়ায় আপনারা অনেকে হয়তো খুব বিরক্ত হয়েছেন। কিন্তু আমার শরীর আমাকে বলছে, কিছুদিনের বিরতি নেওয়া উচিৎ। শরীর আর সায় দিচ্ছে না। আমি মুখের এক পাশ দিয়ে হাসতেও পারছি না। নাকের এক পাশও অচল হয়ে গেছে। ’

ভিডিওটির ক্যাপশনে এই তারকা লেখেন, ‘অনুগ্রহ করে সবাই ভিডিওটি দেখুন। আমার জন্য প্রার্থনা করুন। আপনাদের সবাইকে অনেক ভালোবাসি। ’

বিবার আরও জানান, রোগটিতে আক্রান্ত হওয়ায় মুখের একটি অংশের নড়াচড়াই বন্ধ হয়ে গিয়েছে তার। তিনি এখন ডান চোখের পাতা ফেলতেও অক্ষম।

যদিও ২৮ বছর বয়সী এই গায়কের বিশ্বাস, পর্যাপ্ত পরিমাণে বিশ্রাম নিলে এবং চিকিৎসা করালে তিনি পুরোপুরি সেরে উঠবেন। অসংখ্য ভক্ত তার আরোগ্য কামনা করেছেন।

সূত্র: বিবিসি