সিলেটে ডাক্তার দেখানোর কথা বলে প্রেমিকের সাথে উধাও প্রবাসীর স্ত্রী

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের উত্তর আশিঘর গ্রামের দুবাই প্রবাসী রফিক মিয়ার স্ত্রী ডলি বেগম। বিষয়টি নিশ্চিত করেছেন রফিক মিয়ার ভাই জামাল মিয়া।

এ ব্যাপারে ডলি বেগমের ভাই মুরাদ মিয়ার সাথে আলাপ করলে তিনি জানান, তার মা ও বোন ডলি বেগম ১৫ জুলাই সিলেটে ডাক্তার দেখাতে গিয়েছিলেন। পরের দিন রিপোর্ট নিয়ে আসার উদ্দেশ্যে সিলেট উপশহর এলাকায় চাচাতো ভাইয়ের বাসায় থেকে যান। পরের দিন রিপোর্ট আনতে ডলি বেগম একাই যান আর সেখান থেকেই প্রেমিকের হাত দরে পালিয়ে যান।

রফিক মিয়ার ভাই জামাল মিয়া জানান, রফিক মিয়া জুলাই মাসের মধ্যে দেশে আসার কথা ছিল। তাই সে তার স্ত্রী ডলি বেগমের ব্যংক একাউন্টে ৩ লক্ষ টাকা পাঠান। এছাড়া আরো ৩ থেকে ৪ লক্ষ টাকা ডলি বেগমের একাউন্টে জমানো ছিল। ডলি বেগমের কাছে ছিল ৩ থেকে ৪ ভরি স্বর্ন। স্বামীর পাঠানো টাকাসহ স্বর্ণালংকার নিয়ে প্রমিকের সাথে পালিয়ে যান ডলি বেগম। এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানায় আমি একটি সাধারণ ডায়েরি করেছি। সাধারণ ডায়েরি নং- ৬২২ তারিখ ১৭-০৭-২২।

জিডির বিষয় নিশ্চিত করে ফেঞ্চুগঞ্জ থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা জুনায়েদ আহমেদ বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।