পাকিস্তানে বিমান দুর্ঘটনায় জনপ্রিয় মডেলের মৃত্যু

লাইফ স্টাইল

মহা'মা'রি করোনাভাইরাসে স্থবির পুরো বিশ্ব। এরমধ্যেই ভয়াবহ বিমান দু'র্ঘটনার মুখোমুখি হলো পাকিস্তান। শুক্রবার করাচি বিমানবন্দরে অবতরণের সময় পাকিস্তান এয়ারলাইন্সের যে বিমানটি বিধ্বস্ত হয়, সেখান ছিলেন দেশটির জনপ্রিয় মডেল জারা আবিদ।

পাকিস্তান সাংবাদিক জেইন খান জারার মৃ'ত্যুর বি'ষয়টি নিশ্চিত করে জানান, পাকিস্তান এয়ারলাইন্সের যে বিমানটি করাচি বিমানবন্দরে অবতরণের আগে বিধ্বস্ত হয়, সেখানে ছিলেন জারা আবিদ। জারার মৃ'ত্যু অত্যন্ত দুঃখজনক ঘটনা। এই কঠিন সময়ে জারার পরিবারকে সমবেদনাও জানান পাকিস্তানের ওই সাংবাদিক।

সানা সাফিনাজ ব্র্যান্ডের হয়ে মডেলিং করতেই লাহোর ছেড়েছিলেন জারা। ফ্যাশন ডিজাইনার খাদিজা শাহ থেকে শুরু করে পাকিস্তানের ফ্যাশন জগতের আরো অনেক গণ্যমান্য ব্যক্তিই জারার মৃ'ত্যুতে এদিন টুইটারে শোকপ্রকাশ করেন।

উল্লেখ্য শুক্রবার (২২ মে) পাকিস্তানের রাষ্ট্রীয় বিমান সংস্থার (পিআইএ) পিকে৮৩০৩ ফ্লাইটটি বিধ্বস্ত হয়। এয়ারবাসটি ৯১ জন যাত্রী ও ৮ জন ক্রু নিয়ে লাহোর থেকে করাচি যাচ্ছিল। দু'র্ঘটনায় ৯৭ জন নি'হত হয়েছেন। দুজনকে জীবিত অবস্থায় উ'দ্ধার করা সম্ভব হয়েছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমর'ান খান এ ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। দু'র্ঘটনার কারণ জানতে যথাযথভাবে ত'দন্তের প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।